ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলো দৃষ্টিপ্রতিবন্ধীরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ১৮, ২০২০
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলো দৃষ্টিপ্রতিবন্ধীরা দৃষ্টিপ্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছে যুবলীগ।

ঢাকা: করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত দৃষ্টিপ্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছে যুবলীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে এসব ইদ উপহার বিতরণ করা হয়।

সোমবার (১৮ মে) সকালে কেন্দ্রীয় যুবলীগের আয়োজনে রাজধানীর চলন্তিকার মোড় রূপনগরে মো. মাইনুল হোসেন খান নিখিল এ ঈদবস্ত্র ও ত্রাণসামগ্রী বিতরণ  করেন।

 উপহার হিসেবে শাড়ি ও চাল, তেল, আলু, পেঁয়াজ, ডাল, লবণ, সাবান ও নগদ অর্থ দেওয়া হয়।

এসময় কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা বোরহান উদ্দিন বাবু, ইঞ্জি. মোক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক, উপদপ্তর খন্দকার আরিফুজ্জামান আরিফ, মনির হোসেন হাওলাদার, জালাল উদ্দিন, আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মে ১৮, ২০২০
এসকে/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।