ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন শিমুল বিশ্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মে ১৩, ২০২০
খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন শিমুল বিশ্বাস

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস। কারামুক্তির ৪৮ দিন পর মঙ্গলবার (১২ মে) রাতে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসায় সাক্ষাতের সুযোগ পান তার এ বিশেষ সহকারী।

জানতে চাইলে মঙ্গলবার রাতে শিমুল বিশ্বাস বাংলানিউজকে বলেন, আপনার সঙ্গে পরে কথা বলবো।

এদিকে একটি সূত্র জানায়, মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে খালেদা জিয়ার গুলশানের বাসায় প্রবেশ করে সাড়ে ১০টার দিকে বের হয়ে যান শিমুল বিশ্বাস।

এ সময় তার সঙ্গে অন্য কেউ ছিলেন না।

এর আগে সোমবার (১১ মে) রাতে খালেদা জিয়ার বাসায় যান দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ বিষয়ে দলের পক্ষ থেকে সাংবাদিকদের সঙ্গে কেউ কথা বলেননি। এমনকি মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মঙ্গলবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাজা হওয়ার দীর্ঘ ২ বছরেরও বেশি সময় পর গত ২৫ মার্চ মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ওঠেন খালেদা জিয়া। এরপর দলের সিনিয়র নেতারা তার বাসায় দেখা করতে গেলেও শারীরিক অসুস্থতা ও করোনা পরিস্থিতির কারণে তিনি কারও সঙ্গে দেখা করেননি।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মে ১৩, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।