ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাওলানা আবদুল লতিফের মৃত্যুতে ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মে ১২, ২০২০
মাওলানা আবদুল লতিফের মৃত্যুতে ফখরুলের শোক

ঢাকা: ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বর্ষীয়ান রাজনীতিবিদ মাওলানা আবদুল লতিফ নেজামীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১২ মে) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘মরহুম মাওলানা আবদুল লতিফ নেজামী ইসলামী ঐক্যজোটের প্রধান নেতা ও দেশের একজন বিশিষ্ট আলেম ছিলেন। দেশ, জাতি ও মানুষের অধিকারের পক্ষে তিনি সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছেন।

তিনি আমৃত্যু ইসলামের আদর্শ, নীতি প্রচার-প্রসারের কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন।  

বর্তমান দুঃসময়ে তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শুন্যতার সৃষ্টি হলো। আমি তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জানাচ্ছি। মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মাওলানা আবদুল লতিফ নেজামীকে বেহেস্ত নসিব এবং পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। ’

সোমবার (১১ মে) রাত ৮টার দিকে মাওলানা আব্দুল লতিফ নেজামী রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে মারা যান।

উল্লেখ্য, মাওলানা আবদুল লতিফ নেজামী দৈনিক সরকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। মৃত্যুকালে মাওলানা নেজামীর বয়স হয়েছিলো ৮৪ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ১২, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।