bangla news

চসিক নির্বাচন আচরণবিধি পর্যবেক্ষণে মাঠে নেমেছেন ২০ ম্যাজিস্ট্রেট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-০৫ ৮:৫৭:২৫ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের আচরণবিধি পর্যবেণ করতে আজ বৃহস্পতিবার থেকে কাজ শুরু করেছেন ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অধীনে তারা ৪০টি ওয়ার্ডে ভ্রাম্যমান আদালতের কাজও পরিচালনা করবেন।

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের আচরণবিধি পর্যবেণ করতে আজ বৃহস্পতিবার থেকে কাজ শুরু করেছেন ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অধীনে তারা ৪০টি ওয়ার্ডে ভ্রাম্যমান আদালতের কাজও পরিচালনা করবেন।

একজন ম্যাজিস্ট্রেট দু’টি ওয়ার্ডের দায়িত্ব পালন করবেন। আগামী ১১ জুন থেকে আরও ২১ জন ম্যাজিস্ট্রেট নির্বাচন সংক্রান্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করবেন।
 
এছাড়া পুলিশের ৪০টি টিমও আজ থেকে মাঠে নেমেছে। সকাল থেকে তারা বিভিন্ন ওয়ার্ডে টহল দিচ্ছেন। একজন উপ-পরিদর্শকের নেতৃত্বে প্রতি দলে পাঁচ জন করে পুলিশ কনস্টেবল রাখা হয়েছে।
 
সিএমপি’র গোয়েন্দা শাখার সহকারি কমিশনার জাহাঙ্গীর আলম চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, “পুলিশের নিজস্ব টিমের পাশাপাশি ম্যাজিস্ট্রেটদের সঙ্গেও ছয় জন করে পুলিশ সদস্য দেওয়া হয়েছে। এখন পর্যন্ত আচরণবিধি লঙ্ঘনের কোনো খবর পাওয়া যায়নি।”

বাংলাদেশ স্থানীয় সময়: ১৫১০ ঘণ্টা, জুন ০৩, ২০১০
হাজেরা শিউলি/বিকে/ জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-05 20:57:25