ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

রাজধানীতে মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলো ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
রাজধানীতে মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলো ছাত্রলীগ মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে ছাত্রলীগ। ছবি: শাকিল আহমেদ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের আক্রমণ থেকে সুরক্ষার জন্য রাজধানীর বিভিন্ন এলাকায় মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

রোববার (২৯ মার্চ) সকালে শাহবাগ মোড়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে এ কর্মসূচি হয়।

এ সময় কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিতরণকালে সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, দেশের সব দূর্যোগকালীন ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে আমাদের সব নেতাকর্মী কাজ করছেন। নিজেরা হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করছেন।

শুধু রাজধানী নয়, সারাদেশে নেতাকর্মীদের ভূমিকার কথা উল্লেখ করে সংগঠনের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উদ্যোগ গ্রহণ করার জন্য আমরা সব ইউনিটকে নির্দেশ দিয়ে সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছি। কেন্দ্রীয়ভাবে আমরা মনিটরিং করছি। ঢাকায় আমরা মাস্ক-স্যানিটাইজার বিতরণ করেছি। জনসমাগম যেন না হয় সেকারণে আমরা ইউনিটগুলোকে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে সবাইকে সচেতন করার জন্য কাজ করতে বলেছি। আমাদের ঐক্যবদ্ধভাবে এই দূর্যোগ মোকাবিলা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা মার্চ ২৯, ২০২০
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।