ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

পিরোজপুরে ছাত্রলীগের দুই নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
পিরোজপুরে ছাত্রলীগের দুই নেতাকে কুপিয়ে জখম

পিরোজপুর: পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।  

শুক্রবার (২১ মার্চ) রাতে পিরোজপুর জেলা হাসপাতালের সামনের সড়কে এ ঘটনা ঘটে।
    
আহতরা হলেন-পিরোজপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাহেল হাওলাদার (২৪) শহরের কৃষ্ণনগর এলাকার শাহাজাহান হাওলাদারের ছেলে ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো. সজিব শেখ (২৫) একই এলাকার মজিবর শেখের ছেলে।

আহতদের প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে নেওয়া হয়। পরে  উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে  পাঠানো  হয়েছে।  
আহত রাহেল হাওলাদার জানান, রাত ৯টার দিকে ছাত্রলীগ কর্মী সাব্বির তার কয়েক সহযোগী নিয়ে জেলা হাসপাতালের সামনের সড়কে সিঙ্গার শো-রুমের সামনে হঠাৎ করে তার ও সজিবের ওপর হামলা চালিয়ে হাতে থাকা দা দিয়ে কোপ দেয় এবং মারধর শুরু করে। এ সময় তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে সাব্বিরসহ অন্যরা পালিয়ে যায়। পরে লোকজন সজিব ও তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. রানা সাহা জানান, দুই জনের হাতেই ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া সজিবের হাতের আঘাত গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল হাসপাতালে পাঠানো  হয়েছে।

 পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল বাংলানিউজকে জানান, ঘটনা শোনার পরপরই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এবং অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa