bangla news

দিনাজপুরে যুব মহিলা লীগের ৩ নেত্রী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৬ ৫:১২:৪৫ পিএম
বহিষ্কৃত তিন নেত্রী। ছবি: সংগৃহীত

বহিষ্কৃত তিন নেত্রী। ছবি: সংগৃহীত

দিনাজপুর: সংগঠনবিরোধী কর্মকাণ্ড ও অপকর্মের অভিযোগে দিনাজপুরে যুব মহিলা লীগের তিন নেত্রীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এরা হলেন-দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকি, বিরামপুর উপজেলা পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবা। 

রোববার (১৫ মার্চ) দিনাজপুর জেলা শাখার যুব মহিলা লীগের প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ওই লিখিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় নেতাদের নির্দেশক্রমে সংগঠনের গঠনতন্ত্রের ২২ এর (ক) উপধারা মোতাবেক দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকিকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো। একই ধরনের অভিযোগে দিনাজপুরের বিরামপুর উপজেলা পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

আওয়ামী যুব মহিলা লীগের দিনাজপুর জেলা শাখার সভাপতি ছবি সিনহা ও সাধারণ সম্পাদক মুক্তা বলেন, ওই তিন জনের বিরুদ্ধে সংগঠনবিরোধী কর্মকাণ্ড ও নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আসে। 

বিষয়টি আমরা তাৎক্ষণিক যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে পাঠাই। কেন্দ্র থেকে আমাদের এ বিষয়ে পদক্ষেপ নিতে বললে আমরা তাদের বহিষ্কার করি। 
 
এদিকে সোমবার (১৬ মার্চ) দুপুরে দিনাজপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দিনাজপুর পৌর শাখার বহিষ্কৃত যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক লাবলী আক্তার পিংকি দাবি করেন, গত বছরের ৮ অক্টোবর আমি ব্যক্তিগত ও পারিবারিক কারণে দল থেকে অব্যাহতি নিয়েছি। সুতরাং আমাকে বহিষ্কারের কোনো সুযোগ নেই। 
 
বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   দিনাজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-16 17:12:45