ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

যারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তারা বিশ্বাসঘাতক: নাছিম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
যারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তারা বিশ্বাসঘাতক: নাছিম 

মাদারীপুর: আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে রাজনীতি করি। কিন্তু যারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তারা বিশ্বাসঘাতক। তারা কখনোই দলীয় লোক হতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে শহরের ইটেরপুল এলাকায় তার বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি জানান, আওয়ামী লীগ সরকার দেশ চালালে দক্ষিণাঞ্চলসহ দেশের সার্বিক উন্নয়ন হয়।

সেই উন্নয়নের ধারাবাহিকতায় আগামীতে পদ্মাপাড়ের এই মাদারীপুরে একটি সরকারি মেডিকেল কলেজ ও একটি বিশ্ববিদ্যালয় নির্মাণের পরিকল্পনা রয়েছে। সেই লক্ষে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, ইতোমধ্যে একটি ইপিজেড নির্মাণ করার জন্য রাজৈর উপজেলায় একটি জায়গাও দেখা হয়েছে। আশা রাখি অল্পসময়ের মধ্যে তা বাস্তবায়ন করা হবে।

এসময় তিনি আগামীতে মাদারীপুর-২ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্বাসকে সবকিছুর ঊর্ধ্বে বলে বিবেচনা করেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু, মাদারীপুর জেলা যুবলীগের সভাপতি আতাহার আলী সরদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বায়েজিদ হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।