ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডা. মোজাম্মেলের স্বপ্ন পূরণ করা হবে: শেখ হেলাল উদ্দিন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
ডা. মোজাম্মেলের স্বপ্ন পূরণ করা হবে: শেখ হেলাল উদ্দিন 

বাগেরহাট: বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, প্রয়াত ডা. মো. মোজাম্মেল হোসেন একজন ভালো মানুষ ছিলেন। তিনি সবসময় এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন নিয়ে চিন্তা করতেন। তিনি সারাজীবন জনগণের জন্য কাজ করে গেছেন। তার অন্যতম একটি স্বপ্ন ছিল মোরেলগঞ্জের পানগুছি নদীর উপর সেতু নির্মাণ। তার এ স্বপ্ন পূরণ করা হবে। তার স্বপ্ন পূরণে নেতাকর্মীদেরও কাজ করার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে মোরেলগঞ্জ উপজেলার কচুবুনিয়া গ্রামে ডা. মোজাম্মেল হোসেনের কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

শেখ হেলাল উদ্দিন বলেন, খুলনা বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ড. মাহমুদ হোসেন ডা. মোজাম্মেল হোসেনের একমাত্র ছেলে।

তিনি আপনাদের গর্ব। তার বাবা ও মা আর নেই। আপনারাই তার অভিভাবক। আপনারা মাহমুদের দিকে খেয়াল রাখবেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুকু, মরহুম ডা. মোজাম্মেল হোসেনের ছেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহমুদ হোসেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু, বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, মোরেলগঞ্জ পৌরসভার মেয়র অ্যাডভোকেট মনিরুল হক তালুকদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ডা. মো. মোজাম্মেল হোসেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।