ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নীলফামারী জেলা আ’লীগের সভাপতি কামাল, সম্পাদক মমতাজুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
নীলফামারী জেলা আ’লীগের সভাপতি কামাল, সম্পাদক মমতাজুল

নীলফামারী: নীলফামারীতে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও অ্যাডভোকেট মমতাজুল হককে সাধারণ সম্পাদক করে ৭১ সদসের কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

এসময় সম্মেলনে উপস্থিত ডেলিগেট ও কাউন্সিলরদের সামনে কমিটির ২২ সদস্যের নাম ঘোষণা করা হয়।

বাকি ৪৯ সদস্যের নাম জেলা কমিটির নেতাদের শিগগিরই কেন্দ্রে জমার দেওয়ার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

এর আগে সকাল ১০টায় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সম্মেলনের উদ্ধোধন করেন।  

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে প্রথম অধিবেশনে (সম্মেলনে) বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের রাজনৈতিক নেতা বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সহ-সম্পাদক নাইমুজ্জামান মুক্তা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক।

এসময় উপস্তিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সম্মেলনের আহ্বায়ক আরিফ হোসেন মুনসহ ছয় উপজেলার আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।