ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘নির্বাচনে সত্য ও ন্যায়ের কবর রচনা করেছে আ’লীগ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
‘নির্বাচনে সত্য ও ন্যায়ের কবর রচনা করেছে আ’লীগ’

টাঙ্গাইল: ঐক্যফ্রন্টের অন্যতম শরিক কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, এই নির্বাচন সত্য ও ন্যায়ের কবর রচনা করেছে আওয়ামী লীগ। ভবিষ্যতে আর কোনো ভাবেই মানুষের আস্থা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না।

রোববার (৩০ ডিসেম্বর) বিকেলে ভোট গ্রহণ শেষে টাঙ্গাইলের সখীপুরে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, যতোদিন চুরি করতে পারবে ততদিন ক্ষমতায় যেতে পারবে।

কিন্তু মানুষের আস্থা নিয়ে নির্বাচনে জেতার তাদের কোনো সম্ভবনা নেই।  

তিনি বলেন, আওয়ামী লীগ নিজেদের পায়ে নিজেরাই কুড়াল মেরেছে। জনগণকে যে তারা বিশ্বাস করে না, জনগণের প্রতি তাদের আস্থা নেই এটা তারা দিবালোকের মতো প্রমাণ করে দিয়েছে। এবারের নির্বাচনে যে মানুষের আস্থা ছিলো সেটা পুরোপুরি নষ্ট হয়ে গেছে। মানুষের অন্তরে আওয়ামী লীগের আর কোনো জায়গা নেই।

কাদের সিদ্দিকী আরো বলেন, এ রকম নির্বাচন বাংলাদেশে কখনই হয়নি। মানুষের নির্বাচনের প্রতি যতটা আস্থা ছিল তা নষ্ট হয়ে গেছে। সারা বাংলাদেশে যেভাবে শুনেছি ও সখীপুর-বাসাইলের নির্বাচন আমি নিজ চোখে দেখলাম এটাকে কোনো নির্বাচন বলে না।  

এ সময় জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবিব, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।