ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কাহালুতে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, যুবলীগ নেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
কাহালুতে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, যুবলীগ নেতা নিহত

বগুড়া: বগুড়ার কাহালু উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি আজিজুর রহমান নিহত হয়েছেন।

এ ঘটনায় ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার পাইকড় ইউনিয়নের বাঘইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, পাইকড় ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডুয়েল ও একই ওয়ার্ডের যুব লীগের সহ-সভাপতি আজিজুর রহমানসহ কয়েকজন নেতাকর্মীরা বাঘইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে যান।

এসময় তারা কেন্দ্র থেকে ধানের শীষে পক্ষে কাজ করা নেতাকর্মীদের বের করে দেন। এরপর বিএনপির নেতাকর্মীরা সেখান থেকে বের হয়ে যান। পরে তারা সুসংগঠিত হয়ে পুনরায় কেন্দ্রে আসেন এবং বাইরে অবস্থান নেন। একপর্যায়ে বিএনপির নেতাকর্মীরা লাঠিসোঠা নিয়ে আওয়ামী লীগ ও যুবলীগ নেতার ওপর হামলা চালায়। এতে দু’জনই গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার হলে যুবলীগ নেতা আজিজুর রহমানকে মৃত ঘোষণা করা হয়। আর গুরুতর আহত আওয়ামী লীগ নেতা ডুয়েলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

** মোহনপুরে ভোটকেন্দ্রে আ’লীগকর্মীকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।