ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নৌকায় ভোট দিন, আধুনিক সাতক্ষীরা উপহার দেবো: রুহুল হক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
নৌকায় ভোট দিন, আধুনিক সাতক্ষীরা উপহার দেবো: রুহুল হক জনসভায় বক্তব্য রাখছেন প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী  প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক বলেছেন, নৌকায় ভোট দিন, আমি আপনাদের আধুনিক সাতক্ষীরা উপহার দেবো।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে জেলার কালিগঞ্জের নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশন রেসিডেনলিয়াল কলেজ মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।  

নলতায় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রুহুল হক বলেন, নৌকার পালে হাওয়া লেগেছে।

দেশের মানুষ আওয়ামী লীগের সঙ্গে আছে। তাই বিএনপি-জামায়াত নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে। এমনকি তাদের নেতারা দেশে-বিদেশে বসে আবারও সন্ত্রাস ও নাশকতার ষড়যন্ত্র করছে।
 
তিনি বলেন, স্বাধীনতাবিরোধী শক্তিকে কোনো ভাবেই ক্ষমতায় আসতে দেওয়া হবে না। এদেশকে আর জঙ্গি রাষ্ট্র নামে পরিচিত হতে দেওয়া হবে না।  

এ সময় তিনি উন্নত ও সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

জনসভায় তারালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এনামুল হোসেন ছোটর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মুনসুর আহম্মেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন মশু, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াহেদুজ্জামান, কালিগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী, আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আ. গণি, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।