ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশাল-৬ আসনে জাপাকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
বরিশাল-৬ আসনে জাপাকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থন

বরিশাল: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের সিংহ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহাম্মদ আলী তালুকদার ফারুক জাতীয় পার্টির (জাপা) লাঙ্গল প্রতীকের প্রার্থী রত্মা আমিনকে সমর্থন দিয়েছেন।

বুধবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে মাহাম্মদ আলী তালুকদার সাংবাদিকদের জানান, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি। এবারের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগসহ মহাজোট একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটভুক্ত হয়ে নির্বাচন করছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচন (বরিশাল-৬) আসনের স্বতন্ত্র (সিংহ মার্কা) প্রার্থী থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। একই সঙ্গে আমি বরিশাল তথা দক্ষিণাঞ্চলে আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহর নির্দেশনা অনুযায়ী মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করতে আমার সর্বাত্মক শ্রম, মেধা দিয়ে মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করছি। এ কারণে আমি আমার কর্মী সমর্থকদের নিয়ে মহাজোটের লাঙ্গল মার্কার প্রার্থী নাসরিন জাহান রত্না আমীনের পক্ষে সমর্থন দিয়েছি।  

বাংলাদেশ সময় : ০৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।