ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগে কক্সবাজারের ১৯ রাখাইন নারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
আ’লীগে কক্সবাজারের ১৯ রাখাইন নারী নৌকার গণসংযোগে সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা এথিন, ছবি বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজার-৩ আসনে নৌকার গণসংযোগে গিয়ে সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা এথিনের হাত ধরে যুব মহিলা লীগে যোগ দিলেন ১৯ রাখাইন নারী।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দিনগত রাতে জেলা শহরের রাখাইনপাড়ায় নৌকার প্রার্থী সাইমুম সরওয়ার কমলের সমর্থনে আয়োজিত উঠান বৈঠকে এ যোগদানের ঘটনা ঘটে।

জেলা যুব মহিলা লীগে যোগ দেওয়া ১৯ রাখাইন নারী হলেন- উক্যচিং, ওয়ানমে, পলমা, ছেনক্রো, উমেচিং, চেনদানু, মাহ্লায়াইন, মেক্রো, নেং নেং উ, উখিংছেন, আনু, শান্তি, মাখিংছেন, ইসাং, নিনি, উসাংমে, হ্লাখিংনু, মিসেফ্রু ও উম্লায়াইন।

এরা সবাই আওয়ামী লীগকে জয়ী করতে অঙ্গীকারবদ্ধ।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপিকা এথিন প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় না এলে এদেশের মানুষ নিরাপদে ঘুমাতে পারতো না। আওয়ামী লীগের কাছে রাখাইন সম্প্রদায় সব সময় নিরাপদে ছিলো এবং থাকবে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং এখানকার চলমান মেগা প্রকল্পগুলো বাস্তবায়নের মধ্যদিয়ে কক্সবাজারকে আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে আবারো নৌকায় ভোট দিতে হবে। নৌকার প্রার্থী সাইমুম সরওয়ার কমলকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে

শক্তিশালী করার জন্য রাখাইন সম্প্রদায়সহ পরো জেলাবাসীকে ৩০ ডিসেম্বর নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

রাখাইন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (আরডিএফ) পরিচালক কিউ চিং রাখাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা যুব মহিলা লীগের সভানেত্রী আয়েশা সিরাজ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য তাহমিনা চৌধুরী লুনা, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুন্নাহার বাপ্পী, জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।