ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পাবনায় বিস্ফোরক মামলায় বিএনপির কর্মীসহ গ্রেফতার ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
পাবনায় বিস্ফোরক মামলায় বিএনপির কর্মীসহ গ্রেফতার ২ 

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণের অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির কর্মীসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার খাঁন মরিচ ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃতরা হলেন-খাঁন মরিচ ইউনিয়ন বন্ধু দলের সভাপতি ও উপজেলার সাতবাড়িয়া গ্রামের মৃত হবিবুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৩০) ও বিএনপি সমর্থক ও উপজেলার সুলতানপুর গ্রামের মৃত গোলবার হোসেন সরকারের ছেলে কোবাদ আলী (৪৮)।

এ ব্যাপারে পাবনা ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, গত শনিবার (২২ ডিসেম্বর) রাতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি তারা।  

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

ওসি আরো বলেন, নির্বাচন কেন্দ্রীক কোনো ধরনের সহিংসতা সন্ত্রাসী কার্যক্রম মেনে নেয়া হবে না। নির্বাচন সুষ্ঠু রাখতে জেলা রিটানিং কর্মকর্তার নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।