ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

মাত্র পাঁচজনেই বাসদের সমাবেশ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
মাত্র পাঁচজনেই বাসদের সমাবেশ! বাসদের সমাবেশ/ছবি: বাংলানিউজ

সিলেট: মাইক হাতে একজন। বক্তব্য রাখছেন আরেকজন। আর অন্য তিনজনের দু’জন পড়ন্ত বিকেলের সূর্যের দিকে চেয়ে ঠায় দাঁড়িয়ে। বক্তার সারিতে দাঁড়ানো এই পাঁচজন মিলে সিলেট সদরউপজেলায় হয়ে গেলো বাসদের সমাবেশ।

সোমবার (২২ অক্টোবর) বিকেল ৪টায় সদর উপজেলার শাহপরান গেটএলাকায় অনুষ্ঠিত হয় এ সমাবেশ। এতে বক্তব্য রাখছিলেন সিলেট সিটি করপোরেশনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী  জেলা বাসদের সমন্বয়ক আবু জাফর।


  
সদর উপজেলা বাসদ সমন্বয়ক শাহজান আহমদের সভাপতিত্বে ও সঞ্জয় শর্মার পরিচালনায় সমাবেশে বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর ছাড়াও বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা সমন্বয়ক পাপ্পু  চন্দ, শ্রমিক ফ্রন্ট জেলা সদস্য মামুন বেপারি, ছাত্রফ্রন্ট মহানগর নেতা অমৃত মোহন্ত প্রমুখ।
 
সমাবেশে বক্তারা বলেন, একাদশ সংসদ নির্বাচন যত ঘনিয়ে আসছে মানুষের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠা তত বাড়ছে। বর্তমান সরকার ২০১৪ সালের ৫ জানুয়ারি প্রহসনের মাধ্যমে ক্ষমতায় এসে জনগণের গণতান্ত্রিক অধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে। আবার ক্ষমতায় যেতে মরিয়া বর্তমান সরকার দেশকে সংঘাত-সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে।
 
বক্তারা, গণতন্ত্র, ভোটধিকার রক্ষার সংগ্রামে সবাইকে এগিয়ে আসার এবং দেশকে সংঘাত-সংঘর্ষের দিকে ঠেলে না দিতে সরকারের প্রতি আহ্বান জানান।
 
বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।