ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ঐক্যফ্রন্ট শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে চায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
ঐক্যফ্রন্ট শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে চায় সভায় বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বাংলানিউজ

ভোলা: বিএনপি ও গণফোরামের নেতৃত্বে গঠিত জাতীয় ঐক্যফ্রন্ট প্রসঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘এ জোটের কোনো আদর্শ নেই, লক্ষ্য নেই, লক্ষ্য একটাই (প্রধানমন্ত্রী) শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো। কিন্তু তাদের এ লক্ষ্য কোনোদিন পূরণ হবে না। বাংলার মানুষ তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।’

শনিবার (২০ অক্টোবর) সকালে ভোলা সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে যুব মহিলা লীগের সম্মেলনের প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি ড. কামাল হোসেনকে নিয়ে জোট করেছে।

যে কামাল হোসেন আওয়ামী লীগ থেকে নির্বাচিত হয়েছিলেন বঙ্গবন্ধুর ছেড়ে যাওয়ার আসনে। তিনি নিজে কোনোদিন সরাসরি ভোটে নির্বাচিত হতে পারেননি। তিনিই আবার জোট করেছেন ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের সঙ্গে, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল। ’

জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক খাদিজা আকতার স্বপ্নার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট মমতাজ বেগম এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।