ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি দেশকে পাকিস্তান বানানোর চক্রান্ত করেছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
বিএনপি দেশকে পাকিস্তান বানানোর চক্রান্ত করেছিল সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। ছবি-বাংলানিউজ

লালমনিরহাট: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুণ্ঠিত করে দেশকে পাকিস্তান বানানোর চক্রান্ত করেছিল। দেশের মানুষ তা করতে দেয়নি। যা মনে হলে এখনও লজ্জা লাগে।

সোমবার (১৫ অক্টোবর) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান বিতরণ ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

প্রতিমন্ত্রী বলেন, দেশের মানুষ বিএনপি ও তাদের দোসরদের অপশক্তি রুখে দিয়ে স্বাধীনতার পক্ষের শক্তি শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়ে দেশের উন্নয়ন করেছেন।

বিএনপি যতই ষড়যন্ত্র করুক আগামীদিনেও দেশের মানুষ তা প্রতিহত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে।  

স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র নস্যাৎ করে আগামীতে উন্নয়নের অগ্রযাত্রা সমুন্নত রাখতে জনগণের কাছে নৌকা প্রতীকে ভোট চান তিনি।

এ সময় তিনি উপস্থিত জনতার কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা পৌঁছে দেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাপ্টিবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল আলম প্রমুখ।  

এরপর প্রতিমন্ত্রী আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে আটটি ইউনিয়নের দুর্গাপূজার ভক্তদের সঙ্গে মতবিনিময় করে সরকারি  অনুদান বিতরণ করেন।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।