ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

মনে হচ্ছে, বিএনপির জন্য মগের মুল্লুক তৈরি করা দরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
মনে হচ্ছে, বিএনপির জন্য মগের মুল্লুক তৈরি করা দরকার মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির কর্মকাণ্ড দেখে মনে হয়, তাদের জন্য এমন একটি রাজ্য তৈরি করা দরকার যেটাকে বলা হবে মগের মুল্লুক। যার যা খুশি করে যাবে, কেউ কিছু বলতে পারবে না, কেউ কিছু করতে পারবে না।

তিনি বলেন, মির্জা ফখরুলের স্মরণ থাকা উচিত, ২০০৩ সালে আওয়ামী লীগের কর্মসূচিকে কেন্দ্র করে বিনা কারণে ৯০ হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছিল। গত ১০ বছরেও বিএনপির এতো নেতাকর্মীকে কারাগারে পাঠানোর নজির নেই।


 
রোববার (০৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় শহরের সৈয়দ মাছ-উদ রুমী কলেজ মাঠ প্রাঙ্গণে অভিভাবক ও সুধি সমাবেশে যোগ দেন হানিফ। সমাবেশের আগে ‘বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে রাখার জন্য সরকার গায়েবি মামলা করছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

বিএনপি রাজনৈতিক কার্যক্রমের নাম করে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। তার জন্য কি মামলা ও বিচার হবে না? এ প্রশ্ন ছুড়ে দিয়ে হানিফ বলেন, অপরাধ করলে আইনের আওতায় এনে তার বিচার হবে এটাই স্বাভাবিক। বিএনপি যদি আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয় তাহলে তারা আইন নিয়ে কথা বলতেই পারে। বাংলাদেশে আইন সবার জন্য সমান। অপরাধ যেই করুক সে যতো বড় নেতাই হোক তাকে আইনের আওতায় আনতেই হবে।  

এ সময় অনেকের মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।