ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচন নিয়ে কোনো দুশ্চিন্তা নেই শেখ হাসিনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
নির্বাচন নিয়ে কোনো দুশ্চিন্তা নেই শেখ হাসিনার বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সব যড়ষন্ত্র, চক্রান্ত, জঙ্গি সন্ত্রাসকে কঠোর হাতে দমন করে সমৃদ্ধি, শান্তি ও উন্নয়নের পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, শেখ হাসিনা নির্বাচনকে ভয় পায়না। নির্বাচন নিয়ে উনার কোনো দূশ্চিন্তাও নেই।

কারণ শেখ হাসিনার রাজনীতিতে প্রতিপক্ষ যারা তারা প্রত্যেককেই কোনো না কোনো অপরাধের সঙ্গে জড়িত।  

শনিবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার হরিতলা সার্বজনীন পূজা মন্দিরের নির্মাণ কাজের উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরও বলেন, শেখ হাসিনার সরকার একতরফা নির্বাচন বিশ্বাস করে না। বাংলাদেশের নিবন্ধীত সব রাজনৈতিক দল বৈধ্যভাবে নির্বাচনে অংশ নেওয়ার অধিকার রাখে। সেই অধিকারে সরকার হস্তক্ষেপ করে না। শেখ হাসিনা নির্ভয় কারণ তিনি ১০ বছরের শাসনকালে উন্নয়ন, শান্তি, সমৃদ্ধি, নারীর ক্ষমতায়ান এবং আঞ্চলিক সম্পর্ক বৃদ্ধিসহ অনেক কাজ করেছেন যা যুগান্তকারী।

এ সময় উপস্থিত ছিলেন- জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা রমেশ চন্দ্র ঘোষ, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।