ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে চলনবিল আঞ্চলিক সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান

নাটোর: সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, মানুষের মানবিক গুণাবলীর অগ্রগতির মধ্য দিয়ে দেশের অর্থনৈতিক উন্নয়ন সম্পূর্ণতা পায়। এজন্যে সংস্কৃতির মাধ্যমে অন্তরের সুকুমার বৃত্তির বিকাশ ঘটাতে হবে। 

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের কানাইখালি মাঠে তিন দিনব্যাপী চলনবিল আঞ্চলিক সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

আসাদুজ্জামান নূর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য ও দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

দেশের অর্থনৈতিক সমৃদ্ধি সাধিত হচ্ছে। উন্নয়নের জন্য রাজনৈতিক নেতৃত্বের পাশে সাংস্কৃতিককর্মী, শিক্ষাবিদ, কবি, সাহিত্যিকদের পাশে থাকা উচিত।  

তিনি আরো বলেন, বাচ্চাদের পড়াশুনার চাপে জীবনকে বিপন্ন না করে তাদের ছবি আঁকা, আবৃত্তি, খেলাধুলা, গান-বাজনা চর্চার সুযোগ করে দিয়ে সাংস্কৃতিবান ও জ্ঞানী হিসেবে গড়ে তুলতে হবে। তবেই মাদকমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্য সফল হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, জজ কোর্টের পিপি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।