ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

লক্ষ্মীপুরে এ্যানীর বাসভবনে হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
লক্ষ্মীপুরে এ্যানীর বাসভবনে হামলার অভিযোগ লক্ষ্মীপুরে এ্যানীর বাসভবন। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনে হামলা ও ভাঙচুর হয়েছে বলে অভিযোগ উঠেছে। ছাত্রলীগের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে শহরের গোডাউন রোড এলাকায় অবস্থিত এ্যানীর বাসভবনে এ ঘটনা ঘটে। এসময় বাসার দরজা, ১৫টি চেয়ার ও বাড়ির সামনে থাকা দলীয় নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

তবে ঘটনার সময় এ্যানি বাসায় ছিলেন না। তিনি ঢাকায় রয়েছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী বিএনপি নেতারা বাংলানিউজকে জানান, লক্ষ্মীপুর পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাবেক সংসদ সদস্য এ্যানীর বাসার হলরুমে সমন্বয় সভার আয়োজন করা হয়। সভা চলাকালীন সময়ে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান নেতাকর্মীদের নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় বিএনপি নেতাকর্মীরা বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা হলরুমে ঢুকে দরজা, অন্তত ১৫ টি প্লাস্টিকের চেয়ার ও বাসার সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে। তবে এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

সভায় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, যুবদল নেতা আবদুল আলিম হুমায়ুন ও ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন শিমুল প্রমুখ।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, হামলার ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী মোবাইল ফোনে বলেন, সম্প্রতি আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমার বাসায় চারবার হামলা করেছে। এ ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। দিন দিন ছাত্রলীগের নেতাকর্মীরা আরও বেপরোয়া হয়ে উঠছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।