ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

দোহার, নবাবগঞ্জ, সাভার ও আশুলিয়া বিএনপির নতুন কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
দোহার, নবাবগঞ্জ, সাভার ও আশুলিয়া বিএনপির নতুন কমিটি

ঢাকা: ঢাকা জেলা বিএনপির অধীন দোহার, নবাবগঞ্জ উপজেলা, সাভার পৌরসভা ও আশুলিয়া থানা বিএনপির নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) ঢাকা জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট মনির হোসেন রানা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলপ্ত করে নতুন কার্যকরী কমিটি অনুমোদন করেন।

অনুমোদিত নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিজ নিজ ইউনিটের সব নেতাকর্মীদের সঙ্গে নিয়ে চলমান আন্দোলনকে বেগবান করে খালেদা জিয়াকে মুক্ত করে বাংলাদেশের গণতন্ত্রমনা জনতার বিজয়কে তরান্বিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

কমিটির নেতারা হলেন- দোহার উপজেলা সভাপতি সাহবুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এসএম নজরুল ইসলাম মেছের। নবাবগঞ্জ উপজেলা সভাপতি আজাদুল ইসলাম হাই ও সাধারণ সম্পাদক খন্দকার আবুল কালাম। সভার পৌরসভার সভাপতি খন্দকার শাহ্ মইনুল হোসেন বিল্টু ও সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির। আশুলিয়া থানা সভাপতি মো. আজগর হোসেন ও সাধারণ সম্পাদক দেওয়ান মঈন উদ্দিন বিপ্লব।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।