ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপির জন্মই খুনের মধ্য দিয়ে: নৌমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
বিএনপির জন্মই খুনের মধ্য দিয়ে: নৌমন্ত্রী বক্তব্য রাখেছেন শাজাহান খান

নারায়ণগঞ্জ: নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকলেও মানুষ হত্যা করে, ক্ষমতায় না থাকলেও মানুষ হত্যা করে। তাদের জন্মই হয়েছিল খুনের মধ্য দিয়ে।

রোববার (০৯ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলাস্থ মেরি এন্ডারসন ভাসমান রেস্তোরা সংলগ্ন বিআইডব্লিউটিএ’র জমিতে সাড়ে আট কোটি টাকা ব্যয়ে বিআইডব্লিউটিএ’র ১০ম তলা বিশিষ্ট স্টাফ কোয়ার্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, খালেদা জিয়া জামায়াতকে ত্যাগ করতে না পারলে রাজনীতির মাঠ থেকে হারিয়ে যাবে।

কারণ যুদ্ধাপরাধী জামায়াত হলো পাপে দুষ্ট। খালেদা জিয়া হলো মিথ্যায় বিশ্বচ্যাম্পিয়ন। তার জন্মতারিখ হলো ছয়টা। যদি বিএনপি প্রমাণ করতে পারে আমি মিথ্যা বলছি তাহলে আমি প্রকাশ্যে ক্ষমা চাইবো।

তিনি বলেন, বিএনপি পদ্মাসেতু নির্মাণে অনেক বাধা সৃষ্টি করেও পারেনি। এরপর বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন আমরা নাকি জোড়াতালি দিয়ে পদ্মা সেতু নির্মাণ করছি। তাই আমি বলতে চাই পদ্মাসেতু চালু হলে বিএনপির নেতাকর্মীরা যাতে পদ্মা সেতুতে না ওঠে। কারণ তাদের নেত্রী নির্দেশ দিয়েছেন পদ্মাসেতুতে না ওঠার জন্য।  

মন্ত্রী আরো বলেন, বিএনপি পাঁচ বছর ক্ষমতায় থাকাকালীন দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। আর শেখ হাসিনা ক্ষমতায় থাকাকালীন সেটা ১৩-১৪ নম্বরে নেমে এসেছে। শেখ হাসিনার পক্ষেই সম্ভব দেশকে দুর্নীতি মুক্ত রাখা। দেশকে উন্নয়নের পথে ধাবিত করা।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিমউদ্দিন হায়দার, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, বিআইডব্লিউটিএ’র ঢাকা সদরঘাটের যুগ্ম পরিচালক আরিফ উদ্দিন, আলমগীর কবির প্রমুখ।

সমাবেশে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেন, শকুনেরা আবারো চারদিকে প্রস্তুত হয়ে আছে থাবা দেওয়ার জন্য। কিন্তু আমি বলতে পারি বিএনপি-জামায়াত কিছুই করতে পারবে না। বাংলাদেশে এখন জামায়াত-বিএনপির কোনো ‘বেইল’ নাই। শেখ হাসিনা ছিলেন আছেন এবং থাকবেন।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।