ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদাকে অন্ধকারের মধ্যে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
খালেদাকে অন্ধকারের মধ্যে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে

লক্ষ্মীপুর: খালেদা জিয়াকে অন্ধকারের মধ্যে সাজা দেওয়ার পরিকল্পনা চলছে। কিন্তু তা দেশের মাটিতে সম্ভব হবে না। রক্তচক্ষু দেখিয়ে খালেদা জিয়ার মুক্তি ঠেকানো যাবে না।

শনিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোডের বশির ভিলা প্রাঙ্গণে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।


জেলা বিএনপি আয়োজিত এ সমাবেশে তিনি আরও বলেন, বিএনপিকে কোনোভাবেই আটকানো সম্ভব নয়।

শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের ব্যবস্থা করতে হবে।  

জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়ার সভাপতিত্বে এ সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সহ-সভাপতি সালমান হায়দার রাশেদ ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৮ 
এসআর/এনএইচটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।