ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ.লীগ হত্যা ও প্রতিহিংসার রাজনীতি করে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
আ.লীগ হত্যা ও প্রতিহিংসার রাজনীতি করে না আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া: খালেদা জিয়াকে কারাগারে হত্যার চেষ্টা করা হচ্ছে’ বিএনপির এমন বক্তব্যের বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘কি কারণে খালেদা জিয়াকে জেলখানায় হত্যা করতে হবে? হত্যা-খুনের রাজনীতি তো বিএনপি করে ক্ষমতা দখলের জন্য, যা জিয়াউর রহমান শুরু করেছিল। তারপর থেকে দেশে যতো হত্যা-খুনের রাজনীতি হয়েছে সবই বিএনপি করেছে। আওয়ামী লীগ কখনও হত্যা ও প্রতিহিংসার রাজনীতি করে না।’

শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘বিএনপি আসলে এতটাই অস্তিত্ব সংকটে পড়েছে, যে তারা এখন নদীতে পড়ে যে কোনো ধরনের খড়কুটো আঁকড়ে ধরেও বাঁচার চেষ্টা করছে।

বিএনপি এখন ডুবন্ত ও জনবিচ্ছিন্ন দল। এরা কখন কি বলছে তারা আগাও নেই, মাথাও নেই। ’

খালেদা জিয়া সুস্থ আছেন জানিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘কারাগারে তাকে (খালেদা জিয়া) বাংলাদেশের সবচেয়ে বড় চিকিৎসক দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি আদালতে হাজির হতে চান না। এর মাধ্যমে প্রমাণিত হয় যে, তিনি এতিমের টাকা আত্মসাৎ করে এখন অন্য সব অপরাধীর মতো আদালতকে ভয় পাচ্ছেন। ’ 

মতবিনিময় সভায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং স্থানীয় প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।