ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

‘জনগণ ভোট দেবে এমন কাজ বিএনপির নেই’

শামীম খান, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
‘জনগণ ভোট দেবে এমন কাজ বিএনপির নেই’ নির্বাচনী প্রচারণার ট্রেনযাত্রায় ওবায়দুল কাদের

নীলসাগর এক্সপ্রেস থেকে: নাটোরবাসীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, বিএনপি এমন কোনো কাজ দেখাতে পারবে না যার জন্য জনগণ দলটিকে ভোট দেবে।

ট্রেনযাত্রার মাধ্যমে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে শনিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে নাটোর রেলস্টেশনে আয়োজিত পথসভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপিকে ভোট দেওয়ার মতো কোনো কারণ কি তারা দেখাতে পারবেন? দেশে উন্নয়ন অগ্রগতির এমন কি তারা করেছে যা দেখে বিএনপিকে মানুষ ভোট দেবে।

নেতিবাচক রাজনীতিতে তাদের জনপ্রিয়তা তিলে তিলে কমে গেছে।

বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না: কাদের
নাটোরবাসীর উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আমাদের উন্নয়ন আর অগ্রগতির দিকে আপনারা তাকান। আমি আপনাদের বলতে চাই, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে থাকবে। আমি আশা করি নাটোরের বনলতা সেন নৌকা মার্কায় ভোট দিতে ভুল করবে না!

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সাহেব বলেছেন, আমাদের নাকি ভোট কমেছে। আপনাদের নেতিবাচক রাজনীতিতে ভোট আপনাদের কমেছে। এই নাটোরে আজকে দেখেন কী অবস্থা- আসছি পথসভা করতে, হয়ে গেছে জনসভা।

নির্বাচনী প্রচারণার ট্রেনযাত্রায় অংশ নিয়েছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কতিক সম্পাদক অসিম কুমার উকিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১৫৫৬, সেপ্টেম্বর ০৮, ২০১৮ 
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।