ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির কার্যালয় থেকে ককটেল-বোমা উদ্ধারের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৮
বিএনপির কার্যালয় থেকে ককটেল-বোমা উদ্ধারের ঘটনায় মামলা

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বিএনপির আঞ্চলিক কার্যালয় থেকে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধারের ঘটনায় দলের ২৩ নেতাকর্মীর নাম উল্লেখসহ আজ্ঞাতপরিচয় আরও ১৫ থেকে ২০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) বিকেলে শেরপুর থানার উপ পরিদর্শক (এসআই) ওসমান গণি বাদি হয়ে বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে মামলাটি দায়ের করেন।
 
পরে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এজাহার সূত্রে জানা যায়, বুধবার (০৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার ছোনকা বাজার এলাকায় বিএনপির আঞ্চলিক কার্যালয়ে নাশকতার উদ্দেশে দলের নেতাকর্মীরা গোপন বৈঠক করছেন খবর পেলে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতাকর্মীরা পালিয়ে যান। পরে ওই কার্যালয়ে অভিযান চালিয়ে চারটি ককটেল, আটটি পেট্রোল বোমা, দুই বস্তা ইটের খোয়া ও ১১টি লাঠি উদ্ধার করে পুলিশ।
 
এ ঘটনায় বৃহস্পতিবার সুঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা জিহাদুল ইসলাম জিহাদ, রফিকুল ইসলাম, হুমায়ুন কবির বিপ্লবসহ ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ১৫ থেকে ২০ জনকে আসামি করে পুলিশ মামলা দায়ের করে।
 
বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৮
এমবিএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad