ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

চট্টগ্রামে ছিনতাইয়ের অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০

চট্টগ্রাম : চট্টগ্রামে এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগে সাবেক ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে নগরীর আসাদগঞ্জ এলাকা থেকে একটি মাইক্রোবাসসহ তাদের গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তারকৃতরা হলেন নগরীর ওমরগণি (এমইএস) কলেজের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিন মোহাম্মদ সাইফুদ্দিন ওরফে সাইফুল, পটিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল করিম (৩৪) এবং তাদের সহযোগী আলী আজগর সুমন (২৫) ও মোহাম্মদ জাবেদ (২৩)।

অভিযানে অংশগ্রহণকারী কোতয়ালী থানার উপ-পরিদর্শক সন্দীপ দাশ
বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে র‌্যাব ও ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই করে আসছে। এর আগে অনেকগুলো ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা।

কোতয়ালী থানা পুলিশ জানায়, গত ২৬ জুলাই বাংলাদেশ ব্যাংকের সামনে থেকে মোজাফ্ফর হোসেন নামে এক মোবাইল ব্যবসায়ীর কাছ থেকে ডিবি পুলিশ পরিচয়ে চার লাখ ২০ হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় এই গ্রুপটি।

দুপুরে কোতয়ালী থানা কার্যালয়ে গ্রেপ্তারকৃতরা ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে সাংবাদিকদের জানায়, তারা  সাধারণত হুন্ডির টাকা বহনকারীদের টাকা ছিনতাই করে। বেদীর  (সোর্সের ) দেওয়া তথ্যের ভুলে ব্যবসায়ীদের টাকা মাঝে মধ্যে ছিনতাই করে বলে জানায়। হুন্ডির টাকা ছিনতাই করলে ঝামেলায় পড়তে হয় না। কারণ বেশীর ভাগ েেত্র তারা থানা পুলিশকে জানায় না।
 

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa