ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নিজ নির্বাচনী এলাকায় ফিরলেন শাওন

ছোটন সাহা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১০
নিজ নির্বাচনী এলাকায় ফিরলেন শাওন

ভোলা: যুবলীগ নেতা ইব্রাহিম হত্যার ঘটনায় আলোচিত ভোলা-৩ আসনের সাংসদ নুরন্নবী চৌধুরী শাওন মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা লালমোহনে এসেছেন। ওই হত্যার ঘটনার পর ভোলায় এটি তার প্রথম সফর।



সকালে দলীয় ছাত্রলীগ, যুবলীগ ও আ’লীগের শতাধিক নেতাকর্মী মহড়া দিয়ে এই সাংসদকে বরণ করে নেন।

গত ১৩ আগস্ট সন্ধ্যায় সংসদ ভবন এলাকায় শাওনের লাইসেন্স করা পিস্তলে গুলিবিদ্ধ হয়ে রাজধানীর ৫৬ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা ইব্রাহিম আহমেদ মারা যান। ঘটনার পর থেকে ইব্রাহিমের স্ত্রী দাবি করে আসছেন- তার স্বামী হত্যায় শাওনের সম্পৃক্ততা রয়েছে। অবশ্য সোমবার এ হত্যার সঙ্গে শাওনের কোনো সম্পৃত্ততা নেই বলে জানান খোদ মামলার বাদী ইব্রাহিমের ছোটভাই মাসুম আহমেদ।

এ ব্যাপারে লালমোহন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়াম্যান অধ্য একেএম নজরুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘এমপি শাওন অপরাধী নয়। শুধু হত্যা মামলায় তাকে সন্দেহজনক ভাবা হয়েছে। তাকে আমরা সাধরে গ্রহণ করেছি।

জনসাধারণের মধ্যে কোনো প্রতিক্রিয়া রয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘উপজেলা আ’লীগের আয়োজনে আজ লালমোহনে ও আগামীকাল তজুমদ্দিনে ইফতার মাহফিল রয়েছে। সেখানে এমপি শাওন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। স্থানীয় জনসাধারণের উপস্থিতির ওপর নির্ভর করে এর উত্তর দেওয়া যাবে। ’

সাংসদ নুরন্নবী চৌধুরী শাওনের ব্যাক্তিগত ফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa