ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘সরকার আবারও একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
‘সরকার আবারও একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে’ বিক্ষোভ সমাবেশ-ছবি-বাংলানিউজ

বরিশাল: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সিনিয়র নেতাদের জেলে পুড়ে এই সরকার আবারও একটি একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে। এ দেশের জনগণ কোনদিন সেই নির্বাচন হতে দেবে না।

সোমবার (১৮ ডিসেম্বর) বিএনপির নেতাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশে দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার একথা বলেন।  

পুলিশি বেষ্টনীর মধ্য দিয়ে বরিশাল মহানগর বিএনপির উদ্যোগে বেলা ১১টায় নগরের সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে আরও বক্তব্য দেন-মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন প্রমুখ।

পৃথকভাবে একই কর্মসূচি পালন করেছে বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। সকাল ১০টায় নগরের সদররোডস্থ অশ্বিনী কুমার হলের সামনে সমাবেশ করে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।

সমাবেশে উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবা উদ্দিন ফরহাদের সভাপতিত্বে বক্তব্য দেন-দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, কোতোয়ালি বিএনপির সভাপতি অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু প্রমুখ।

জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহফুজুল আলম মিঠুর নেতৃত্বে মিছিল সদররোড থেকে সমাবেশস্থলে আসতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়।

বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে যেকোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিএনপি অফিসের আশপাশ এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এমএস/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।