[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৯ ৫:০০:৫৭ এএম
দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ

দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ-সমাবেশ

দিনাজপুর: বিদেশে অর্থ পাচার ও গ্রেনেড হামলায় জড়িত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে গ্রেফতার এবং শাস্তির দাবিতে দিনাজপুর জেলা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে।

শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরে এ বিক্ষোভ-সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

মিছিলটি বাসুনিয়াপট্রিস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন- জেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর ইসলাম রাহুল, সাধারণ সম্পাদক মো. গোলাম ইমতিয়াজ ইনানের। পরে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- দিনাজপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হারুন-উর রশীদ রায়হান, যুগ্ম-সাধারণ সম্পাদক সিফাত রহমান লিমন, মাসুম শাহ, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হেবাউর রহমান, কোতোয়ালি ছাত্রলীগের আহ্বায়ক আহানুজ্জামান চঞ্চল, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ইফাজ, সাধারণ ক্লিন দে, পলিটেক ছাত্রলীগের সভাপতি ফাইয়াজ আলম, সাধারণ সম্পাদক আরমান হোসেন, কমার্শিয়াল ছাত্রলীগের সভাপতি সৌরভ, সাধারণ সম্পাদক লাদেন, পলিটেক ছাত্রলীগের সাবেক সভাপতি আজমাইন রাশিক, আদর্শ মহাবিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত হাসান, কেবিএম কলেজ ছাত্রলীগের সভাপতি বাহাউদ্দীন পলাশ, সাধারণ সম্পাদক মিম, শহর ও কোতোয়ালি ছাত্রলীগসহ বিভিন্ন কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, দেশের জনগণের টাকা আত্মসাৎ করে খালেদা জিয়ার ছেলে বিদেশে বসে দেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ২১ আগস্ট গ্রেনেড হামলাকারী তারেক রহমানকে দেশের মাটিতেই শাস্তি দিতে হবে। খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে দ্রুত গ্রেফতার করতে হবে। 

তারা যতোই ষড়যন্ত্র করুক না কেনো কোন লাভ নাই। বাংলার জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতেই ছাত্রলীগ সব সময় প্রস্তুত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa