ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দল প্রস্তুত হলেই এককভাবে নির্বাচন করবে জাপা: এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০
দল প্রস্তুত হলেই এককভাবে নির্বাচন করবে জাপা: এরশাদ

ঢাকা: কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত দল প্রস্তুত হলেই জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নেবে বলে নেতাকর্মীদের আশ্বস্ত করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে যৌথ মতবিনিময় সভার সমাপণী বক্তব্যে তিনি এ আশ্বাস দেন।



দিনব্যাপী এ যৌথ মতবিনিময় সভায় জেলা ও  উপজেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক এবং সদস্য সচিবরা আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে এককভাবে নির্বাচনে অংশ নেওয়ার জন্য এরশাদকে অনুরোধ করেন।

তৃণমূল নেতাদের অনুরোধের জবাবে এরশাদ বলেন, ‘দলের বর্তমান যে সাংগঠনিক শক্তি রয়েছে তা এককভাবে নির্বাচনে অংশ নেওয়ার মতো নয়। কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত দল শক্তিশালী হলেই জাপা এককভাবে নির্বাচনে অংশ নেবে। ’

ছোট ভাই জিএম কাদেরকে দলের দায়িত্ব দেওয়ার ইঙ্গিত দিয়ে নেতাকর্মীর উদ্দেশ্যে এরশাদ বলেন, ‘আপনারা হয়ত বুঝতে পারছেন তাকে (জিএম কাদের) আমি দলের নেতৃত্ব দিতে চাই। তার নেতৃত্ব মেনে নিয়ে আপনারা যদি দলকে শক্তিশালী করতে পারেন, তাহলে আগামীতে জাপা এককভাবে নির্বাচনে অংশ নেবে এবং বিজয়ী হয়ে সরকার গঠন করবে। ’

দলের সাংগঠনিক কর্মকাণ্ড এখন সন্তোষজনক নয় বলেও মন্তব্য করেন এরশাদ।

এরশাদের সমাপণী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় দিনব্যাপী যৌথ মতবিনিময় সভা।

সভা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।