bangla news

ব্রাহ্মণবাড়িয়ার ৮ ইউপি উপনিবার্চনে ভোট চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৩ ১:৫৬:২৫ এএম
ব্রাহ্মণবাড়িয়ার ৮ ইউপি উপনিবার্চনে ভোট চলছে

ব্রাহ্মণবাড়িয়ার ৮ ইউপি উপনিবার্চনে ভোট চলছে

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার অাট ইউনিয়ন পরিষদ (ইউপি) উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ৮টায় জেলা সদর, বিজয়নগর, নাসিরনগর ও নবীনগর উপজেলার অাট ইউপিতে ভোটগ্রহণ শুরু হয়। যা শেষ হবে বিকেল ৪টায়।

ইউনিয়নগুলো হলো- সদর উপজেলার নাটাই দক্ষিণ, বিজয়নগর উপজেলার পাহাড়পুর, গুনিয়াউক, কুন্ডা, ভলাকুট, হরিপুর, নবীনগর উপজেলার কাইতলা উত্তর ও নাসিরনগর উপজেলার ধরমন্ডল। এর মধ্যে বিজয়নগরের পাহাড়পুর,  নাসিরনগরের ভলাকুট ও নবীনগরের কাইতলা উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোট হচ্ছে।

সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল সাড়ে ৯টায় ভলাকুট দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে ভোটার উপস্থিতি কম দেখা গেছে। ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, এ পর্যন্ত ১৯২ জন ভোটার ভোট দিয়েছেন। 

জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, অাটটি ইউনিয়নের ৩৫ কেন্দ্রের ১৮০টি বুথে ভোট হচ্ছে। অাটটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৫৯ হাজার ৩৯৮। এর মধ্যে পুরুষ ভোটার ৩০ হাজার ২৪০ ও নারী ভোটার ২৯ হাজার ১৫৮ জন। প্রতিটি কেন্দ্রে ১৮ জন করে পুলিশ ও ১৭ জন করে অানসার সদস্য নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৭
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-07-13 01:56:25