bangla news

উল্লাপাড়ার বড়হর ইউনিয়নে আ’লীগ প্রার্থী জয়ী

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-২৩ ৪:৪২:৪৮ পিএম
জহুরুল হাসান নান্নু

জহুরুল হাসান নান্নু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বেসরকারি ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহুরুল হাসান নান্নু বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) রাত ১০টার দিকে রিটার্নিং অফিসার ও উপজেলা শিক্ষা কর্মকর্তা এম.জি মাহমুদ ইজদানী এ ফলাফল ঘোষণা করেন। 

তিনি বাংলানিউজকে জানান, ১২টি কেন্দ্রের সবকটি কেন্দ্রের বেসরকারি ফলাফলে নৌকা প্রতীকে জহুরুল ১০ হাজার ২’শ ৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৪’শ ৬২ ভোট। এছাড়া বিএনপি প্রার্থী আলমগীর কবির ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ৯’শ ৩৪ ভোট। 

মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার স্বন্দীপ কুমার সরকার। 

প্রথম দফায় ২০১৬ সালের ৪ জুন বড়হর ইউপি নির্বাচনের তারিখ নির্ধারিত ছিল। সীমানা জটিলতার মামলায় ওই তারিখে এই নির্বাচন স্থগিত করেন আদালত। দ্বিতীয় দফায় ২০১৭ সালের ১২ এপ্রিল নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। বর্তমান চেয়ারম্যান জহুরুল ইসলাম চৌধুরী পুনরায় তফশীল ঘোষণার আবেদন করে হাইকোর্টে রিট করলে ভোটগ্রহণের আগের রাতে ফের স্থগিত করা হয়।

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, মে, ২৪, ২০১৭
আরআর
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-05-23 16:42:48