bangla news

ভাউকসারে বিএনপি, শাকপুরে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-২৩ ১১:২৭:২৯ এএম
সৈয়দ মাশরুল হক-মো.দেলোয়ার হোসেন

সৈয়দ মাশরুল হক-মো.দেলোয়ার হোসেন

কুমিল্লা: কুমিল্লার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নে বিএনপির মনোনীত প্রার্থী সৈয়দ মাশরুল হক (ধানের শীষ) ও শাকপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো.দেলোয়ার হোসেন (আনারস) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। ভাউকসার ইউনিয়নে বিএনপির মনোনীত প্রার্থী সৈয়দ মাশরুল হক (ধানের শীষ) তিন হাজার ৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. ছানাউল্লাহ (লাঙ্গল) পেয়েছেন দুই হাজার ৪৪২ ভোট।

এছাড়া আহমেদ জামান মাসুদ দুই হাজার ৩১১ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. দেলোয়ার হোসেন (আনারস) ৫৯৬ ভোট এবং মো.ইউসুফ (মোটরসাইকেল) ৩৬ ভোট পেয়েছেন।

অপরদিকে শাকপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. দেলোয়ার হোসেন (আনারস) চার হাজার ৫৮৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী আবুল খালেক মুন্সি (ধানের শীষ) পেয়েছেন চার হাজার ৩৩৭ ভোট।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গাজী আবদুল মালেক (নৌকা) পেয়েছেন দুই হাজার ২৩৩, সাইফুল ইসলাম খন্দকার (লাঙ্গল) পেয়েছেন ৩০৭ ভোট।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এএটি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-05-23 11:27:29