ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

নির্বাচন

মেহেন্দিগঞ্জে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, মে ২৩, ২০১৭
মেহেন্দিগঞ্জে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চানপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চশমা প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী বাহাউদ্দিন ঢালী বিজয়ী হয়েছেন।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে পরিচিত বাহাউদ্দিন ঢালী পেয়েছেন ৭৯৮৭ ভোট। তার নিকটতম প্রার্থী আমির হোসেন দেওয়ান ধানের শীষ প্রতীক নিয়ে ৪৪৭ ভোট পেয়েছেন।

আওয়ামী লীগ প্রার্থী মাহে আলম ঢালী নৌকা প্রতীক নিয়ে ৩৩২ ভোট ও কেএমএস সুমন ফরাজি ঘোড়া প্রতীক নিয়ে ২৮৭ ভোট পেয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা (ইউএনও) মো. শওকত আলী বাংলানিউজকে জানান, কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন হয়েছে। মোট ভোটারের মধ্যে ৯১৩৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন এবং বাতিল হয়েছে ৮২ ভোট। এ ইউনিয়নে মোট ভোট ১৫ হাজার ৫শ’ ৩৬টি।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বাহাউদ্দিন ঢালী চশমা প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে মঙ্গলবার (২৩ মে) দুপুর ১২টার দিকে ভোটে অনিয়ম আর এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ এনে মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহে আলম নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ দেব নাথের বিরুদ্ধে বাহাউদ্দিন ঢালীর হয়ে ভোটে আধিপত্য বিস্তারের অভিযোগ তুলে দুপুরে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়। তবে অভিযোগ অস্বীকার করে পঙ্কজ দেব নাথ জানিয়েছেন, বঙ্গবন্ধু অডিটোরিয়ামের নির্মাণ কাজ নিয়ে ১ বছর আগে থেকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

বাংলা‌দেশ সময়: ২১০৮ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এমএস/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa