ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

নির্বাচন

সিলেটে স্থগিত চার ওয়ার্ডের ফলাফল ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-২৩ ১২:৪১:৪৪ পিএম
সিলেটে স্থগিত চার ওয়ার্ডের ফলাফল ঘোষণা

সিলেট: সিলেট জেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া চারটি ওয়ার্ডের নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৩ মে) সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। 

ভোট পরবর্তীতে ফলাফল ঘোষণা করেন জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার রাহাত আনোয়ার।  

ফলাফলে জেলা পরিষদের ১ নং ওয়ার্ডে (সিটি ও সদরের আংশিক) সদস্য পদে তালা প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শাহানুর।

তিনি ২৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ টি এম হাসান জেবুল (বক) ও মওলানা মোসাদ্দেক (ফ্যান) ২৩ ভোট করে পেয়েছেন।

৩ নং ওয়ার্ডে (দক্ষিণ সুরমার একাংশ ও ফেঞ্চুগঞ্জ) নুরুল ইসলাম (তালা) ও আব্দুল আউয়াল কয়েছ (হাতি) ২৫ ভোট করে পান। পরে রিটার্নিং কর্মকর্তার উপস্থিতিতে লটারিতে বিজয়ী হন নুরুল ইসলাম।  

৯ নং ওয়ার্ডে (বিশ্বনাথ) বৈদ্যুতিক পাখা মার্কায় সহল আল রাজি চৌধুরী ৫৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ময়নুল হক (হাতি) ১৫ ভোট পেয়েছেন।  

১৪ নং ওয়ার্ডে (কানাইঘাটের ৩টি ইউনিয়ন ও জকিগঞ্জের ৩টি ইউনিয়ন) ইমাম উদ্দিন চৌধুরী (তালা) ৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন মাত্র ২৩ ভোট।  

স্থগিত হওয়া এ নির্বাচনের পুনর্নির্ধারিত ভোটগ্রহণের তারিখ ছিল মঙ্গলবার। এ ওয়ার্ডে মোট ১২ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ওয়ার্ড চারটির মধ্যে ১ নং ওয়ার্ডে ১৩ জন, ৩ নং ওয়ার্ডে ৭ জন, ৯ নং ওয়ার্ডে ৮ জন এবং ১৪ নং ওয়ার্ডে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।  

গত বছরের ২৮ ডিসেম্বর সিলেট জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে নির্বাচনের আগের রাতেই পনেরটি সাধারণ ওয়ার্ডের মধ্যে চারটি ওয়ার্ডের পুরুষ সদস্য পদের ভোটগ্রহণ স্থগিত করা হয়। গত ১৫ মে এই চার ওয়ার্ডের নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।  

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa