ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রিকশাচালককে মেরে গণধোলাই হলেন ছাত্রলীগ কর্মী

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

ঢাকা: ভাড়া নিয়ে ঝামেলা হওয়ায় রিকশাচালককে পিটিয়ে গুরুতর আহত করার পর জনতার পিটুনি খেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ কর্মী। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন আরামবাগ হোটেলের সামনে এ ঘটনা ঘটে।



জানা গেছে, জবি শাখা ছাত্রলীগের বাবর গ্রুপের কর্মী ও দর্শন বিভাগের স্নাতকোত্তর পর্যায়ের ছাত্র এমদাদের সঙ্গে ভাড়া কম দেওয়া নিয়ে কথা কাটাকাটি হয় রিকশাওয়ালা সাইদের (৫৫)।

এ সময় উত্তেজিত এমদাদ রিকশাওয়ালাকে পেটাতে থাকেন। টেনে হিচড়ে তাকে হোটেলের পাশে নিয়ে লোহার রড দিয়েও পেটান। এতে সাইদের নাক, মুখসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়।

এ সময় তার চিৎকারে চারপাশের লোকজন জড়ো হয়। তবু মার থামাননি এমদাদ। তার এলোপাথারি পিটুনিতে এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন সাইদ।

এ সময় উত্তেজিত জনতা ক্ষেপে গিয়ে পাল্টা মার শুরু করে ছাত্রলীগ কর্মী এমদাদকে। বেদম পিটুনিতে এমদাদ গুরুতর আহত হলে বন্ধুরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন।

পরে আহত এমদাদকে ন্যাশনাল মেডিকেল হাসপাতালে ভর্তি করে তারা। অন্যদিকে, গুরুতর আহত সাইদকে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।
 
নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, এমদাদ প্রায়ই রিকশাওয়ালাদের ভাড়া না দিয়ে নেমে যান। কেউ প্রতিবাদ করলেই তাকে ধরে পেটান এমদাদ। এক্ষেত্রে যুবা বুড়ো কোনো কিছুই মানেন না তিনি।

সূত্রাপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) নজরুল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘শুনেছি, এমদাদকে তার বন্ধুরা তাকে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ’
 
বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।