ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

এমন কাজ করা যাবে না যাতে জনগণ আমাদেরকেও ছুঁড়ে ফেলে দেয়: মন্ত্রী রাজু

সিনিয়র করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১০

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী  রাজিউদ্দিন আহম্মেদ রাজু দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আমাদের এমন কোনো কাজ করা যাবে না, যাতে পাঁচ বছর পর বিএনপি-জামায়াতের মত জনগন আমাদেরকেও ছুঁড়ে ফেলে দেয়। সেদিকে খেয়াল রেখে দেশ গঠণের কাজে এগিয়ে যেতে হবে।



বুধবার ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গনে ঢাকা মহানগর যুবলীগ(উত্তর) আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জিয়াউর রহমান জাতীয়তাবাদের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নয়, পাকিস্তানের এজেন্ট হয়েই ৭১-এ মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। তিনি যদি সত্যিকার মুক্তিযোদ্ধা হতেন, তাহলে ৭১ ও ৭৫-এর ঘাতকদের নিয়ে মন্ত্রী পরিষদ গঠন করতেন না। তার মদদেই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। পরবর্তিতে তার ্এবং তার দলের কর্মকাণ্ডে তা প্রকাশ পেয়েছে।

মহানগর উত্তর যুবলীগের সভাপতি আবুল বাসারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারন সম্পাদক মির্জা আজম এমপি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, উত্তরের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০২ঘণ্টা, আগস্ট ১৮,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।