ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপি নেতাদের শেখ হাসিনার পা ধরে সালাম করা উচিত’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৭
‘বিএনপি নেতাদের শেখ হাসিনার পা ধরে সালাম করা উচিত’ বক্তব্য দেন হাছান মাহমুদ, ছবি: দীপু মালাকার

ঢাকা: বিএনপি নেতাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ধরে সালাম করতে বলেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি বাস্তবায়ন, আন্তর্জাতিক আদালতের মাধ্যমে সমুদ্র বিজয় এবং বেশ কিছু পণ্যের শুল্কমুক্ত সুবিধা অর্জন ও সফলতার জন্য বিএনপি নেতাদের প্রধানমন্ত্রীর পা ধরে সালাম করে কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত।

শুক্রবার (০৭ এপ্রিল) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) একাংশের সভাপতি একেএম মহিউদ্দিন আহমদ বাবুলের সভাপতিত্বে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


 
হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের স্বার্থ রক্ষা করেই ভারতের সঙ্গে সব ধরনের চুক্তি সম্পন্ন হবে। এরপর চুক্তির সব তথ্য জনগণের কাছে প্রকাশ করা হবে।

দেশের স্বার্থে অনেক আগেই তিস্তাসহ অন্য সব চুক্তি হওয়া উচিত ছিল উল্লেখ করে তিনি বলেন, কিন্তু দীর্ঘদিন ধরে কেউ চুক্তিই করেনি। এখন যারা চুক্তি নিয়ে বড় বড় কথা বলছেন তাদের (বিএনপি) নেত্রী একবার ভারত সফর করেছিলেন, সেইসময় চুক্তির কথা ভুলে গিয়েছিলেন।

বিএনপি নেতা ফখরুল, রিজভীরা মাইকের সামনে ভারতের বিপক্ষে কথা বলেন, আর পেছনে গিয়ে গুণ গান তাদেরই বলেও মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৭
এমএফআই/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।