ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

জাবি ছাত্রলীগের সিনিয়র কর্মীকে পেটালো জুনিয়র কর্মীরা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৭
জাবি ছাত্রলীগের সিনিয়র কর্মীকে পেটালো জুনিয়র কর্মীরা আহত ছাত্রলীগ কর্মী ইমরান খান সোহান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক সিনিয়র ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত করেছে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা।

মঙ্গলবার (৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, পূর্ব ঘটনার জের ধরে আল-বেরুনী সম্প্রসারিত হলের ছাত্রলীগের সিনিয়র কর্মী ইমরান খান সোহান তার বান্ধবীকে নিয়ে বিশ্ববিদ্যালয় মেডিকেলের সামনে বসে ছিলেন।

এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি ও শহীদ রফিক-জব্বার হলের সিনিয়র ছাত্রলীগ কর্মী মাজেদ সীমান্তর অনুসারী জিতু, আহনাফ, বাপ্পীসহ আরও ৪-৫ জন ছাত্রলীগের জুনিয়র কর্মী সোহান ও তার বান্ধবীর ওপর অতর্কিত আক্রমণ চালায়।

রড দিয়ে মাথায় আঘাত করায় তার মাথা ফেটে যায়। পরে কয়েকজন শিক্ষার্থী তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে সাভারের  এনাম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠান কর্তব্যরত ডাক্তার।

৩ এপ্রিল (সোমবার) আল-বেরুনী সম্প্রসারিত হলের সঙ্গে শহীদ রফিক-জব্বার হলের হলের ছাত্রলীগ কর্মীদের মধ্যে কথা কাটাটাটি ও হাতাহাতি হয়। পরে বিষয়টি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা মীমাংসা করে দেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বাংলানিউজকে বলেন, ঘটনাটি জেনেছি। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বাংলানিজকে বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৭
জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ এর সর্বশেষ

welcome-ad
welcome-ad