ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজশাহী মহানগর বিএনপি অফিসে বঞ্চিতদের তালা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
রাজশাহী মহানগর বিএনপি অফিসে বঞ্চিতদের তালা! রাজশাহী মহানগর বিএনপি অফিসে বঞ্চিতদের তালা/ছবি: বাংলানিউজ

রাজশাহী মহানগর ও জেলা বিএনপির নতুন কমিটির দুই শীর্ষ পদ ঘোষণার পর মহানগর বিএনপি কার্যালয়ে তালা ঝোলানো হয়েছে।

রাজশাহী: রাজশাহী মহানগর ও জেলা বিএনপির নতুন কমিটির দুই শীর্ষ পদ ঘোষণার পর মহানগর বিএনপি কার্যালয়ে তালা ঝোলানো হয়েছে।

 

বুধবার (২৮ ডিসেম্বর)  রাত সাড়ে ৮টার দিকে মহানগর বিএনপির সাবেক সভাপতি মিজানুর রহমান মিনুর পক্ষের সমর্থকরা মালোপাড়া এলাকার কাবিল ম্যানসনের দ্বিতীয় তলার মহানগর কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন।

রাতে তালা দেওয়ার খবর পেয়ে স্থানীয় সংবাদ কর্মীরা সেখানে গেলে মিনুর সমর্থকরা বিষয়টি নিশ্চিত করেন। মহানগর বিএনপির নতুন কমিটিতে মিনুকে অবমূল্যায়ন করা হয়েছে বলেও দাবি করেন তারা।

এজন্য বাধ্য হয়ে মহানগর বিএনপি অফিসে তালা ঝোলানো হচ্ছে বলেও জানান মিনুর সমর্থকরা।

এ সময় বিএনপি নেতা নজরুল হুদা ও রবিউল আলম মিলু সেখানে উপস্থিত ছিলেন। পরে গণমাধ্যম কর্মীদের সামনে নতুন তালা নিয়ে লাগিয়ে দেন তারা।

এর আগে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাজশাহী জেলা ও মহানগর বিএনপির নতুন কমিটির ঘোষণা আসে কেন্দ্র থেকে। এতে দীর্ঘ সাত বছর পর দুই কমিটির শীর্ষ চারটি পদের তিনটিতেই নতুনদের নেতৃত্বে আনা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে মহানগর বিএনপির সভাপতি পদ থেকে বিএনপির উপদেষ্টা ও সাবেক যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনুকে বাদ দিয়ে কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক করা হয়েছে।

রাজশাহী সিটি করপোরেশনের বরখাস্তকৃত মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে মহানগর বিএনপির সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। ফলে মহানগর কমিটি থেকে দীর্ঘদিন পর ছিটকে পড়েন বিএনপির প্রভাবশালী নেতা সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।

বাংলাদেশ সময়: ২২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।