ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না'গঞ্জ জেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
না'গঞ্জ জেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে জেলা পরিষদ নির্বাচন। ছবি: বাংলানিউজ

সারাদেশের মতো নারায়ণগঞ্জে বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে দুপুর ২টা পর্যন্ত।

নারায়ণগঞ্জ: সারাদেশের মতো নারায়ণগঞ্জে বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে দুপুর ২টা পর্যন্ত।

জেলা পরিষদ নির্বাচনে এরইমধ্যে একক প্রার্থী হিসেবে চেয়ারম্যান, পাঁচটি সাধারণ সদস্য ও সংরক্ষিত তিনটি সদস্য পদের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।
 
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, জেলা পরিষদের ১০টি ওয়ার্ডের মধ্যে ১নম্বর ওয়ার্ড (সিটি করপোরেশনের ১ হতে ৯ নম্বর), ২নম্বর ওয়ার্ড (নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ থেকে ১৮ নম্বর) ও ৩ নম্বর ওয়ার্ড (নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৯ থেকে ২৭ নম্বর ওয়ার্ড)।

২২ ডিসেম্বর এই সিটি করপোরেশন নির্বাচনের ভোট হয়েছে। আগে যারা কাউন্সিলর তারাই ভোট দিবে। ফলে ২২ ডিসেম্বর নির্বাচিত কাউন্সিলরা ভোট দিতে পারছেন না। আর তাই নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩নম্বর ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। ফলে বুধবার অনুষ্ঠিতব্য ভোটে ১০টি ওয়ার্ডের মধ্যে ৭টিতে ভোট হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।