ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাবি ছাত্রলীগের সভাপতি জুয়েল, সম্পাদক চঞ্চল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
জাবি ছাত্রলীগের সভাপতি জুয়েল, সম্পাদক চঞ্চল

মো. জুয়েল রানাকে সভাপতি ও এস এম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: মো. জুয়েল রানাকে সভাপতি ও এস এম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য ছাত্রলীগের এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত ১০টার সময় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা যায়, ক্লিন ইমেজের নেতাদের এবারের কমিটিতে প্রাধান্য দেওয়া হয়েছে।

নতুন কমিটির সভাপতি মো. জুয়েল রানার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুর রহমান জনির অনুসারী। জুয়েলের বাড়ি টাঙ্গাইল জেলার দাড়িয়াপুর ইউনিয়নে। মো. জুয়েল রানা বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষ থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার বাবা মো. আব্দুস সালাম দাড়িয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক।  

অন্যদিকে, সাধারণ সম্পাদক রাজিব আহমেদের আস্থাভাজন আবু সুফিয়ান চঞ্চলও প্রথম বর্ষ থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার বাড়ি দিনাজপুর জেলার বিরামপুর থানার পূর্ব জগন্নাথপুরে। তার পিতা মো. লুৎফর রহমান জনতা ব্যাংকে কর্মরত।  

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।