ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৬৫ শতাংশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৬৫ শতাংশ ভোট দিতে লাইনে ভোটাররা/ ছবি বাংলানিউজ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ৬৩ থেকে ৬৫ শতাংশ ভোট পড়েছে বলে ধরাণা করেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ৬৩ থেকে ৬৫ শতাংশ ভোট পড়েছে বলে ধরাণা করেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোটগ্রহণ শেষে বিকেলে তিনি সাংবাদিকদের এ ধারণার কথা জানান।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট শেষে বিকেল ৪টা থেকে শহরের নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয়ে চলে ফলাফল ঘোষণার কার্যক্রম।

রিটার্নিং কর্মকর্তা বলেন, আমাদের কাছে প্রাপ্ত সবশেষ খবরে ৬৩ থেকে ৬৫ ভাগ ভোট পড়েছে বলে খবর আসছে। এটা কম বেশি হতে পারে। তবে এ ব্যাপারে পরে আরো বিস্তারিত জানানো যাবে।

২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৭৪ হাজার ৯৩১জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৩৯ হাজার ৬৬২জন ও মহিলা ভোটার ২ লাখ ৩৫ হাজার ২৬৯জন।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।