ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি এখন ব্রেকলেস বেপরোয়া গাড়ি’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
‘বিএনপি এখন ব্রেকলেস বেপরোয়া গাড়ি’ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি এখন ব্রেকলেস-বেপরোয়া দল বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা: বিএনপি এখন ব্রেকলেস-বেপরোয়া দল বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সচিবালয়ে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ৫ জানুয়ারি নির্বাচনের পর চালানো আন্দোলন, অগ্নি-সন্ত্রাসে ব্যর্থ হয়ে দলটি (বিএনপি) হতাশায় কথাবার্তা ও আচরণে ব্রেকলেস গাড়ির মতো বেপরোয়া হয়ে গেছে।

এখন তারা ‘ডাবল স্টান্ড’ ধারণ করেছে। তারা নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিচ্ছে, অথচ নারায়নগঞ্জ জেলা পরিষদ নির্বাচন বয়কট করেছে। এটা কীভাবে হয়, যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

অভিযোগ করে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় ১৫৩ জন সংসদ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। এই কারণে তাদের বুদ্ধিজীবীরা বিএনপিকে এখন হাঁটুভাঙা দল বলে। আমরা তাদের হাঁটুভাঙা বা কোমরভাঙা বলি না। আমরা বিএনপিকে একটি বড় দল হিসেবেই সম্মান জানাতে চাই।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনী আইন অনুযায়ী নির্বাচনের ৭২ ঘণ্টার আগেই সকল বহিরাগতদের নির্বাচনী এলাকা ত্যাগ করতে হবে। এটা নতুন কিছু তো নয়। অথচ তাদের নেত্রী এই সময়ের মধ্যেই নারায়ণগঞ্জ যাওয়ার পরিকল্পনা করেন। এখন যেতে না পেরে সরকারকে দোষারোপ করছেন। এটা বেপরোয়া আচরণ ছাড়া আর কী!

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।