ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

গভর্নিং বডিতে নেই, তবে চাই কলেজ সরকারি হোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
গভর্নিং বডিতে নেই, তবে চাই কলেজ সরকারি হোক

অস্ত্র নয় মানুষ শান্তি চায়, আর সরকার শান্তি প্রতিষ্ঠায় কাজ করছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) আসনের সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট মোসলেম উদ্দিন।

ময়মনসিংহ: অস্ত্র নয় মানুষ শান্তি চায়, আর সরকার শান্তি প্রতিষ্ঠায় কাজ করছে বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া) আসনের সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট মোসলেম উদ্দিন।

তিনি বলেছেন, ফুলবাড়ীয়া কলেজ সরকারি হোক এটা চাই।

আমি গভর্নিং বডিতে নেই, তবে চাই কলেজ সরকারি হোক।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট মোসলেম বলেন, ১৯৭২ সালে ফুলবাড়ীয়া কলেজ প্রতিষ্ঠা করি। সেসময় আমার নামে মামলা হয়েছিল। এরপর থেকে কলেজ ভালোভাবেই চলেছে। তবে চাই ফুলবাড়ীয়া কলেজটি সরকারিকরণ হোক। সভাপতি হিসেবে আমি ব্যর্থ হয়েছি সরকারিকরণ করতে। আমি সরে দাঁড়িয়েছি গভর্নিং বডির সভাপতির পদ থেকে। তবুও আমি চাই ফুলবাড়ীয়া কলেজটি সরকারি হোক। এর জন্য সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, পৌরসভার মেয়র মো. গোলাম কিবরিয়া, প্রেসকাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম খান, ফুলবাড়ীয়া উপজেলা কমিউনিটি পুলিশিং’র সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
এমএএএম/এসআরএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।