ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘খালেদা ও বিএনপি বাংলাদেশে বিশ্বাস করে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
‘খালেদা ও বিএনপি বাংলাদেশে বিশ্বাস করে না’ সৈয়দ আশরাফুল ইসলাম। ছবি: অনিক খান

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার দল বিএনপি বাংলাদেশে বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন মন্ত্রী ও আ’লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম। 

ময়মনসিংহ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার দল বিএনপি বাংলাদেশে বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন মন্ত্রী ও আ’লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম।  

তিনি বলেন, পাকিস্তান যে দ্বিখণ্ডিত হয়েছে এখনো তারা মানতে পারেন নি।

যারা যুদ্ধ করে পরাজিত হয়েছে সেই নিয়াজি, নিজামী তাদের গাড়িতে এই খালেদা জিয়া বাংলাদেশের মানচিত্র তুলে দিয়েছেন। আমরা যুদ্ধ করেছি এই রাজাকার-আলবদরদের বাংলার মাটিতে স্থান দেওয়ার জন্য নয়।  

মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে ময়মনসিংহ নগরীর ছোটবাজারস্থ মুক্তমঞ্চে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।  

এ সময় ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন, ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনের সংসদ সদস্য শরীফ আহমেদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ, বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, পুলিশের ময়মনসিংহ রেঞ্জ’র ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিট, মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিবসহ জেলা আ’লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

আমরা বিদেশে গেলেও বিদেশি রাষ্ট্রপ্রধানরা আমাদের অর্থনীতিতে বিস্ময় প্রকাশ করেন মন্তব্য করে সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, এটা বীরের দেশ। এই বীররা দেশটাকে স্বাধীন করেছেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সবক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।